রাজেন্দ্রপুরে ব্র্যাক সিডিএম’র আকর্ষণীয় বর্ষবরণ উৎসব

রাজধানীর অদূরে ঐতিহাসিক রাজেন্দ্রপুরে আয়োজন করা হচ্ছে এবারের জমজমাট বৈশাখী মেলা। এতে পান্তা-ইলিশ, খেলাধুলা, বিনোদন ও নৌভ্রমণের পাশাপাশি বৈশাখী কনসার্টে দর্শক-শ্রোতার মধ্যে উৎসবের বর্ণিল মূর্চ্ছনা ছড়িয়ে দেবেন রকস্টার মাকসুদ ও ঢাকা এবং ক্লোজআপ তারকা সালমা।

পহেলা বৈশাখ, বাংলা ২০২৪, ১৪ এপ্রিল ২০১৭, শুক্রবার, ব্র্যাক সার্ভিসেস লিমিটেডের (বিএসএল) উদ্যোগে দিনভর চলবে বর্ণাঢ্য এই বৈশাখী আয়োজন।

বিএসএলের প্রধান বিক্রয় ও বিপণন কর্মকর্তা ডাল্টন জহির জানান, বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখে এক হতেই আমাদের এ বিশাল আয়োজন। এ উপলক্ষে আমাদের সবকটি আউটলেট সাজিয়েছি বৈশাখী আবহে, বিশেষ করে ব্র্যাক সিডিএম রাজেন্দ্রপুর এবার ভিন্নমাত্রায় বাংলা নববর্ষ উদযাপন করতে যাচ্ছে। ঢাকা থেকে মাত্র এক ঘণ্টার দূরত্বের এই স্থানে চারদিকে সবুজ বন। তার সঙ্গে রয়েছে আধুনিক সব আয়োজন।

লেকভিউ সমৃদ্ধ গাজীপুরের রাজেন্দ্রপুরের নিজস্ব রিসোর্টে এই আয়োজন ঘিরে আকর্ষণীয় বৈশাখী প্যাকেজ অফার দিচ্ছে ব্র্যাক সিডিএম। সপরিবারে বেড়িয়ে আসা কিংবা কোনো প্রতিষ্ঠানের ভ্রমণে অফার থাকছে। মাথাপিছু প্রতিদিন ৪,০০০ টাকা থেকে শুরু। এর আওতায় একজন ব্যক্তি পান্তা-ইলিশ, মধ্যাহ্নভোজ, রিফ্রেশমেন্ট, খেলাধুলা ও রিসোর্টের লেকের পানিতে নৌকায় ঘুরে বেড়ানোর সুযোগ পাবেন।

এছাড়া মাথাপিছু এক রাতে ১৬,৫০০ টাকার অফারটির আওতায় যে কেউ পাবেন নৈশভোজ, সুইমিং পুল ব্যবহার এবং আবাসন সুবিধাসহ বৈশাখী আয়োজনের অন্যান্য সব সুবিধাই। সাড়ে ২৪ হাজার টাকার প্যাকেজের আওতায় এই একই সুবিধাসমূহ দু’জনের ক্ষেত্রে মিলবে। প্রতিটি প্যাকেজেই থাকছে একটি নিলে আরেকটি ফ্রি’র দারুণ সুযোগ। অভাবনীয় এ সুযোগ শুধুমাত্র আগামী ১৩ ও ১৪ এপ্রিল, এই দুই দিনের জন্য কার্যকর থাকছে।

তিন দিনব্যাপী চলমান পর্যটন মেলা ‘ঢাকা ট্রাভেল মার্ট’র শেষ দিনেও ব্র্যাক সার্ভিসেস লিমিটেডের স্টলে অসংখ্য দর্শণার্থী তাদের সুবিধামতো প্যাকেজ বুকিং দেন। এছাড়া আগ্রহীরা মেলা পরবর্তী সময়ে আকর্ষণীয় এসব প্যাকেজ বুকিং দিতে ০১৭৮৭৬৮০৮৬০ নম্বরে যোগাযোগ করতে পারবেন।
ব্র্যাক সিডিম রাজেন্দ্রপুরের তিনটি সুবিশাল টাওয়ার ভবনে ছড়িয়ে রয়েছে ১৫৬টি কক্ষ। একসঙ্গে পাঁচ হাজার মানুষকে সেবা দিতে সক্ষম এটি। এছাড়া রয়েছে ৮টি কনফারেন্স ভেন্যু, সুবিশাল ব্যাংকোয়েট হল, বারবিকিউ আউটলেট, কফিশপ, সুইমিং পুল, আধুনিক জিম এবং অন্যান্য রকমারি সুবিধা।

ব্র্যাক সিডিম রাজেন্দ্রপুরের বর্ণাঢ্য এই বৈশাখী আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে বাংলানিউজ ছাড়াও আরও কয়েকটি প্রতিষ্ঠান রয়েছে।

News Source: http://www.banglanews24.com/economics-business/news/bd/564818.details

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: